বলিউডের জনপ্রিয় নায়ক আমির খান তার চলচ্চিত্র ‘লাল সিং চাড্ডা’ মুক্তি না পাওয়া পর্যন্ত মোবাইল ফোনের সঙ্গে সমস্ত সম্পর্ক সাময়িকভাবে বন্ধ করে দিচ্ছেন। লাল সিং চাড্ডা মুক্তি না পাওয়া পর্যন্ত মোবাইল ফোনের মাধ্যমে বাইরের কারও সঙ্গে যোগাযোগ রাখবেন না তিনি। এমনকি সামাজিক মাধ্যমেও যোগাযোগ সাময়িকভাবে বন্ধ রাখবেন এ অভিনেতা। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসার পর থেকেই চলছে আলোচনা। আরটিভি।

‘ঠাগস অব হিন্দুস্তান’ মুক্তি পাওয়ার পর বলিউডে তা মুখ থুবড়ে পড়ে। ২০১৮ সালে ঠাগস অব হিন্দুস্তানের পর বেশ কয়েকদিনের বিরতি নিয়ে ‘লাল সিং চাড্ডার’ শুটিং শুরু করেন আমির। ওই সিনেমা যাতে বক্স অফিসে ‘ক্যারিশ্মা’ দেখাতে পারে তার জন্য কাজ শুরু করেছেন তিনি। লাল সিং চাড্ডার শুটিং শেষ হওয়ার পর ও চলচ্চিত্রটি মুক্তির আগে সমস্ত কাজ শেষ করে নিতে চাইছেন আমির।

লাল সিং চাড্ডার শুটিং কাজের পাশাপাশি আপাতত পরিবার নিয়েও ব্যস্ত আমির। মোবাইল ফোনে আসক্ত থাকার কারণে অনেকটা সময় বিনা কারণে নষ্ট করে ফেলেন তিনি। সেই কারণে পরবর্তী ছবি মুক্তির আগ পর্যন্ত মুঠো ফোনের সঙ্গে কোনও যোগাযোগ রাখবেন না বলে জানান আমির। পাশাপাশি তার সাথে কারও খুব প্রয়োজন থাকলে তার ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করতে বলেন তিনি।

উল্লেখ্য, লাল সিং চাড্ডায় আমির খানের সঙ্গে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। তবে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর আমিরের সঙ্গে এই সিনেমার শ্যুটিং শেষ করেন তিনি।