বিনোদন ডেস্ক: এবার ‘তুফান’ সিনেমায় ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে কাজ করতে যুক্ত হয়েছেন চঞ্চল চৌধুরী। গেল বছরের শেষের দিকে বেশ ঘটা করে ঘোষণা দেওয়া হয় আসছে ‘তুফান’। অভিনেতা শাকিব খান ও নির্মাতা রায়হান রাফি জুটির এই সিনেমা আসন্ন ঈদে মুক্তির প্রস্তুতি চলছে। এরপর জানানো হয় এ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা। এরপর ছবিটির ভিলেন কে হচ্ছে তা নিয়ে চলে নানা জল্পনা-কল্পনা। সব কিছু ছাপিয়ে এবার জানা গেলো চঞ্চল চৌধুরীর নাম।

বিষয়টি নিশ্চিত করে চঞ্চল চৌধুরী বলেন, তুফান সিনেমায় আমাকে বিশেষ একটা চরিত্রে দেখা যাবে। রায়হান রাফি এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক। এছাড়া শাকিবের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্যরকম। তাদের সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এতো বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে অবশ্যই ভালো কিছুই হবে।

পরিচালক রায়হান রাফির এখন সময় যাচ্ছে সিনেমার শুটিং-এর শেষ সময়ের প্রস্তুতি নিয়ে। রাফি বলেন, চঞ্চল ভাই আমাদের দেশের শক্তিমান অভিনেতা। তুফান-এ শাকিব ভাইয়ের সঙ্গে তাকে পাওয়াটা আমার জন্য আনন্দের।

‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। এই তিন প্রযোজনা প্রতিষ্ঠান ‘তুফান’ এর আগে আরেকটি বড় সিনেমার ঘোষণা দেয়। সিনেমাটির নাম ‘দম’। আর পরিচালনা করবেন রেদওয়ান রনি। ‘দম’ সিনেমার মূল ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।