বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসো। আর দেখ আমি তোমাকে কত ভালোবাসা দেই। আর সেটা তুমি শিখেও নিও। কারণ তার পরের জন্মে আমি আবার তোমার ছেলে হয়ে জন্মাব। তুমি তখন আমাকে নিজের মতো করে ভালোবেস, আমার মতো করে না। তুমি বুঝতে পারছ তো বাবা? তুমি বুঝলেই অনেক। আনন্দবাজার

কথাগুলি বললেন রণবীর কাপুর। তবে বাস্তবে নয়। তার নতুন ছবির ‘অ্যানিম্যাল’-এর টিজারে। মাল্টিস্টারার এ ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করবেন অনিল কাপুর, পরিণীতি চোপড়া ও ববি দেওল।

জানা গেছে, এ অ্যাকশন থ্রিলারে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করবেন অনিল কাপুর। ভিলেনের চরিত্রে দেখা যাবে ববি দেওলকে। ছবির পরিচালক ‘কবীর সিংহ’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা। ছবির প্রযোজনায় রয়েছেন টি-সিরিজ, প্রণয় রেড্ডি ভাঙ্গা এবং মুরাদ খেতানি। ২০২১-এর মাঝামাঝি এ ছবির শ্যুটিং শুরু হবে।

এ মুহূর্তে রণবীর আলিয়ার সঙ্গে ছুটি কাটাচ্ছেন রণথম্ভোরে। লাভ বার্ডসের সঙ্গেই রয়েছে তাদের পরিবার। গুঞ্জন ছিল, রণবীর-আলিয়ার এনগেজমেন্টের জন্যই পরিবারের সঙ্গে শহর থেকে দূরে গেছেন। কিন্তু রণবীরেরে কাকা রণধীর কাপুর জানান, এই কথাগুলো সত্যি নয়। যদি রণবীর এবং আলিয়ার এনগেজমেন্ট হতো, তাহলে আমার পরিবারের সঙ্গে আমিও সেখানে থাকতাম। রণবীর, আলিয়া এবং নীতু নতুন বছরকে স্বাগত জানানোর জন্য সেখানে গিয়েছে।