ঢাকাই সিনেমার রোমান্টিক দম্পতি রাজ-পরী। একমাত্র ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কাটছে তাদের। তবে হঠাৎ পরীর এক স্ট্যাটাসে আলোচনায় উঠে এসেছে তাদের দাম্পত্য। সঙ্গে নাম জড়ায় বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মিমের।

গত ৯ নভেম্বর মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মিমকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে নায়িকা লেখেন, এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

পরীর এমন স্ট্যাটাসের জবাবে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন মিম। যেখানে তিনি উল্লেখ করেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দেন।

রাজ-মিমকে নিয়ে পরীর জলঘোলার কারণে শুরুতেই ভেঙে গেছে ঢালি পাড়ার এই নতুন জুটি। নির্মাতারা রাজ-মিমকে নিয়ে নতুন সিনেমা বানানোর প্রস্তাব দিলেও সেগুলো ফিরিয়ে দেন নায়িকা। তিনি রাজের সঙ্গে আর সিনেমা করতে রাজি নন।

এ প্রসঙ্গে একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিম বলেন, এর পেছনে কিছু ঘটনা আছে, যা ইতোমধ্যে সকলেই জানেন। রাজের পরিবারের পক্ষ থেকে যে কথাগুলো ছড়ানো হয়েছে আমি সেগুলোর প্রতিবাদ জানিয়েছি। ওর (রাজ) সঙ্গে নতুন সিনেমা করতে গেলে তার পরিবার থেকে হয়তো আরও ভয়ংকর কিছু ছড়াতে পারে। তাতে আমার ও আমার পরিবারের সম্মান ক্ষুণ্ন হবে। সামাজিকভাবে আবারও হেয় হতে পারি, যা আমার ইমেজের সঙ্গে যায় না। তাই ভেবেচিন্তেই এ সিদ্ধান্ত নিয়েছি।

তিনি যোগ করেন, আমি চাই রাজ-পরী ভালো থাকুক। তাদের সংসার ভালো কাটুক। তাদের মাঝখানে যেনো আমাকে আর এভাবে টেনে না আনা হয়। রাজ প্রসঙ্গে মিমের ভাষ্য, রাজ খুবই ভালো অভিনেতা। কিন্তু আমার কিছু করার নেই। এত বছর কোনো স্ক্যান্ডালে জড়াইনি। হুট করে রাজকে জড়িয়ে যেসব বলা হলো, সেগুলো সত্যি নয়। এ বিষয়টা আমি আর বাড়তে দিতে চাই না।