ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দারুণ সূচনা করেছিলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। চলমান আসরে উইকেট শিকারের তালিকায় শীর্ষে ছিলেন তিনি। শিকার করেছেন ৭ উইকেট। তবে পাঞ্জাব কিংসের বিপক্ষে গুজরাট টাইটান্সের মুহিত শর্মা এক উইকেট শিকার করে উইকেট সংখ্যা ৭ করেছেন। ইকোনোমিতে মুস্তাফিজের তুলনায় ভালো অবস্থানে থাকায় শীর্ষে উঠে এসেছেন মুহিত।

আসরে প্রথম ম্যাচেই দারুণ বোলিং করেছিলেন মুস্তাফিজুর রহমান। নিজের করা প্রথম দুই ওভারেই শিকার করেছিলেন ৪ উইকেট। সব মিলিয়ে প্রথম ম্যাচে তার বোলিং ছিল ৪ ওভারে ২৯ রান ৪ উইকেট। একই সাথে হয়েছিলেন ম্যাচ সেরাও।

পরের ম্যাচেও দারুণ বোলিং করেন মুস্তাফিজুর। গুজরাট টাইটান্সের বিপক্ষে ৪ ওভারে ৩০ রানের বিনিময়ে পেয়েছিলেন ২ উইকেট। তবে তৃতীয় ম্যাচটা ভালো কাটেনি মুস্তাফিজুরের। ৪৭ রানের বিনিময়ে পেয়েছিলেন এক উইকেট। সব মিলিয়ে তিন ম্যাচ থেকে ৭ উইকেট শিকার তার।

আইপিএলে চলতি আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে তিন ম্যাচের তিনটিতেই খেলেছেন মুস্তাফিজুর রহমান। তবে চতুর্থ ম্যাচে হয়তো তার খেলা হবে না। আগামী জুনে অনুষ্ঠিতব্য টি-২০ বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিতে প্রয়োজনীয় কাজ সারতে তিনি এখন ঢাকায় এসেছেন। ফলে আগামী ম্যাচে তারা মাঠে নামা হবে না।