- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

গ্রেফতারের পর সাহেদকে ঢাকায় আনা হয়েছে, উত্তরায় বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব

র‍্যাপিট অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরে সাহেদের একটি ব্যক্তিগত কার্যালয় ঘিরে রেখেছে । জানা গেছে, ওই কার্যালয়ে সাহেদের প্রতারণার তথ্য-প্রমাণ থাকার সন্দেহে ঘিরে রাখা হয়েছে। র‍্যাব ১ অধিনায়ক লেঃ কর্নেল শাফী উল্লাহ বুলবুল এ তথ্য নিশ্চিত করেছেন। ওই বাড়িতে সাহেদকে নিয়ে অভিযান চালানো হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

এরআগে রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান পলাতক আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে।

সাতক্ষীরার দেবহাটা উপজেলার সীমান্ত এলাকা থেকে সাহেদ করিমকে বোরকা পরা অবস্থায় গ্রেপ্তার করে র‌্যাব। আর বুধবার ভোর সোয়া ৫টার দিকে র‌্যাব গ্রেপ্তারের পর হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয় তাকে।

র‌্যাব ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বুধবার ভোর ৫টা ১০ মিনিটের দিকে সাতক্ষীরা সীমান্তে দেবহাটা থানার সাগর বাজারের পাশে অবস্থিত ইছামতি নদীতে নৌকায় পালিয়ে থাকা অবস্থায় সাহেদকে গ্রেপ্তার করা হয়। স্থানীয় একজন কালোবাজারির মাধ্যমে ডিঙি নৌকায় চেপে ভারতে পালানোর চেষ্টা করছিলেন। সাহেদ বোরকা পরে নৌকায় উঠেছিলেন। ঠিক সেই সময়ে বিশেষ অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করে তাকে অনুসরণ করা র‌্যাবের গোয়েন্দা দল।

এর আগে, করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে গত ৮ জুলাই মামলা করে র‌্যাব। উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়।

গত ৬ জুলাই সোমবার র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত রিজেন্ট হাসপাতালের দুটো শাখায় (উত্তরা ও মিরপুর) অভিযান চালায়। বিভিন্ন অভিযোগের কারণে শাখা দুটির কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। ৭ জুলাই বিকেলে উত্তরায় রিজেন্টের প্রধান কার্যালয় সিলগালা করে দেয় র‌্যাব।