- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

হাসপাতালের বিল দেখে মানুষ বেঁচে থাকলেও মরে যায় : রিজভী

বর্তমান সরকার সরকারি হাসপাতালগুলো নরক বানিয়ে ফেলেছে। আর প্রাইভেট হাসপাতালগুলোতে এমনভাবে বিল ওঠানো হয় যে, মানুষ বেঁচে থাকলেও মরে যায় এমন মন্তব্য করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী ।

বৃহস্পতিবার (১৬ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে রিজভী এসব কথা বলেন। করোনা সনদ বিক্রি, অর্থ ও মানবপাচার এবং দুর্নীতির প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি এ মানববন্ধনের আয়োজন করে।

তিনি বলেন, সরকারের অবস্থা হলো—মানুষ মরে যায় যাক, আগে নিজে বাঁচি! এক ভয়ংকর মরণব্যাধি বেষ্টনীর মধ্যে বাংলাদেশের মানুষ বাস করছে। এই বেষ্টনী জাতীয়তাবাদী শক্তিকে ভাঙতে হবে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় তিনি আরো বলেন, একটা পাপুলকে কুয়েতে গ্রেফতার করা হয়েছে। আরো কত পাপুল যে তৈরি হয়েছে সেটা বলা মুশকিল। দুঃশাসনের মধ্যেই এগুলো তৈরি হবে, পাপুলরা এমপি হবে। তাদের পক্ষে রাস্তা থাকবে। অর্থাৎ এক ভয়ঙ্কর মরণব্যাধি বেষ্টনীর মধ্যে বাংলাদেশের মানুষ বাস করছে। এই বেষ্টনী ভাঙতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের সভাপতিত্বে এবং মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহমেদের সঞ্চালনায়
মানববন্ধনে দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, তাঁতী দলের যুগ্ম-আহ্বয়ক ড. কাজী মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক দল উত্তরের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।