- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

সাহেদ সংকটকালে বাংলাদেশের অবস্থান নষ্ট করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিশ্বের বুকে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে সাহেদের এই প্রতারণা। বিশ্বজুড়ে করোনা সংকটকালে সে বাংলাদেশের অবস্থান নষ্ট করেছে বলে জানিয়েছেন,স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ।

বুধবার (১৫ জুলাই) র‍্যাবের হাতে আটকের পর দুপুরে প্রাথমিক প্রতিক্রিয়া স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল গণমাধ্যমকে এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদ সবসময় প্রতারণা করার ফাঁকফোকর খুঁজতো। আর তার এই প্রচারণার অংশ হিসেবেই সে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে ছবি উঠাতো। এসব দিয়েই তার প্রতারণা কাজকে আরো সহজ করতো।

তিনি আরো বলেন, যখন করোনা হাসপাতাল কেউ দিতে চাচ্ছিল না। তখন সাহেদ নিজ থেকে এগিয়ে এসেছিল। তার উদ্দেশ্য ছিল যে প্রতারণা সেটা তো সেই মুহূর্তে বোঝা যায়নি। আমি নিজেও ৪/৫ জন রোগীকে তার হাসপাতলে ভর্তি করিয়েছি। কিন্তু এই সবকিছুর মূলে তার উদ্দেশ্য ছিল প্রতারণা সেটা এখন বোঝা যাচ্ছে।

মন্ত্রী বলেন, দেখেন টেলিভিশন টকশোতেও সে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হয়ে উঠেছিল। এটাও ছিল তার প্রতারণার অংশ। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আগের চেয়ে অনেক দক্ষ। আমরা তার কোন প্রতারণাকে দীর্ঘস্থায়ী করতে দেয়নি। আমরা তাকে ধরে ফেলেছি।