- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

সাহেদের করোনা রিপোর্টও ভুয়া

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ করিম করোনার নমুনা পরীক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেয়ার মামলায় গ্রেফতারের পর ডিবির জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, মানুষের সহানুভূতি পেতে নিজের করোনার রিপোর্টও ভুয়া বানিয়েছিলেন তিনি।

তদন্ত সংশ্নিষ্ট উচ্চপদস্থ এক কর্মকর্তা জানান, সাহেদ তার নিজের করোনা আক্রান্ত হওয়ার সনদ নিয়েও জালিয়াতি করেছেন। করোনা আক্রান্ত অন্যের স্যাম্পল নিজের নামে চালিয়ে সাহেদ করোনায় আক্রান্ত হওয়ার সনদ নিয়েছেন। যদিও সত্যিই তিনি করোনায় আক্রান্ত হননি। সবার কাছে সহানুভূতি পাওয়া ও রিজেন্টের জালিয়াতি থেকে নিজেকে বাঁচাতে নিজের করোনা আক্রান্ত হওয়া নিয়েও এমন গল্প তৈরি করেন প্রতারণার গুরু সাহেদ।

সাহেদকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করার পর করোনা সনদ নিয়ে এই জালিয়াতির তথ্য বেরিয়ে আসে বলেও জানান উচ্চপদস্থ ওই কর্মকর্তা।

জানা গেছে, করোনার ভুয়া সনদ তৈরি করতে করোনা সংক্রমিত একজন বিশ্বস্তকর্মীর কাছ থেকে নমুনা নিয়ে সাহেদ তার নমুনা বলে চালিয়ে দেয়ার নির্দেশ দেন। এরপর জাল করোনার সনদ তৈরি করা হয়।

গত বুধবার সাহেদকে গ্রেফতারের পর বৃহস্পতিবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। সাহেদকে জিজ্ঞাসাবাদে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।