- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

সাত পাকে বাঁধা পড়লেন আশিকি টুর জুটি

‘মেরি আশিকি অব তুম হি হো…’। কানে কানে পরস্পরকে এই কথাটা বহুদিন আগেই বলে দিয়েছিলেন। যদিও এই প্রেম কাহিনি খুব একটা জানাজানি হয়নি এতদিন। প্রেম সবাইকে না জানিয়ে করলেও বিয়েটা করেছেন ধুমধাম করে। কথা হচ্ছে— সুরকার মিথুন ও গায়িকা পলক মুচ্ছলকে নিয়ে।

রোববার (৬ নভেম্বর) সাত পাকে বাঁধা পড়েছেন ‘আশিকি ২’-এর জনপ্রিয় এই জুটি। দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করেছেন তারা। এবার এক ছাদের নিচে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। বিয়ের প্রথম ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দুজনে লিখেছেন— ‘আজ থেকে আমরা সদাসর্বদার জন্য এক হলাম, চিরন্তন পথচলার শুরু…’।

দুজনের প্রি-ওয়েডিং অনুষ্ঠানের একাধিক ঝলমলে ছবি আগেই ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। গায়েহলুদ থেকে মেহেদি বা সংগীত— সব অনুষ্ঠানেই জমকালো পোশাকে ঝলমল করেছেন পলক।

জীবনের বিশেষ দিনে লাল-সোনালি লেহেঙ্গায় সেজেছিলেন পলক। সঙ্গে কুন্দনের জড়োয়া হার, হাতে চূড়া, মাথায় মাংগটিকায় সুন্দরী কনে পলক। অন্যদিকে বেইজ রঙা শেরওয়ানিতে ধরা দিলেন মিথুন, বউয়ের সঙ্গে রঙ মিলিয়ে লাল স্টোল নিয়েছিলেন মিথুন।

জানা গেছে, কাজের সূত্রেই পরিচয় হয় পলক ও মিথুনের। পরে আরও গভীর হয় সংগীত জগতের দুই মানুষের বন্ধন। ‘আশিকি ২’-এর ‘মেরি আশিকি’ এবং ‘চাহু ম্যায় ইয়া না’-র মতো জনপ্রিয় গানে প্রতিফলিত হয়েছে এ জুটির রসায়ন।