- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

সাতক্ষীরায় করোনা উপসর্গে আরো তিনজনের মৃত্যু

সাতক্ষীরায় নতুন করে পাঁচজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরই মধ্যে গত ১২ ঘণ্টায় করোনা উপসর্গে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ১২টার মধ্যে তাদের মৃত্যু হয়। এনিয়ে শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০০ জনে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মণ্ডল জানান, রোববার রাত ১২টার দিকে কলারোয়া উপজেলার কেরাগাছি ইউনিয়নের একজন (৬০) জ্বর, শ্বাসকষ্ট ও ডায়রিয়া নিয়ে ভর্তি হওয়ার ১০ মিনিটের মধ্যে মারা যান। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদাহ ইউনিয়নের এক বৃদ্ধ (৭২) সোমবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া ঢাকায় বেসরকারি সংস্থায় কর্মরত এক ব্যক্তি (৪২) জ্বর, সর্দি ও কাশি নিয়ে দুপুর ১২টার দিকে আইসিইউতে মারা গেছেন।

এ পর্যন্ত জেলায় করোনা উপসর্গ নিয়ে ১৯ জন মারা গেছেন। এর মধ্যে ১৪ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। বাকিদের রিপোর্ট এখনও হাতে পায়নি স্বাস্থ্য বিভাগ।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার সরকার জানান, সোমবার নতুন করে পাঁচজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০০ জন। এর মধ্যে ৩১ জন সুস্থ হয়েছেন। মেডিকেলে গত ২৪ ঘণ্টায় যে তিনজন মারা গেছেন তাদের রিপোর্ট এখনও হাতে আসেনি। জেলা থেকে এ পর্যন্ত এক হাজার ৫৩১ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। তার মধ্যে এক হাজার ১৪৮ জনের রিপোর্ট পাওয়া গেছে।