- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

শাড়ি-গয়না সবই রয়েছে, নেই শুধু নববধূর প্রাণ!

 


নববধূ মরিয়ম আক্তার মুন্নি লাল শাড়ি আর গয়না পরে স্বামীর সঙ্গে বেড়াতে যাচ্ছিলেন । কিন্তু স্বামীর সামনেই একটি বাস কেড়ে নিল তার প্রাণ। এ ঘটনায় আরো একজন নিহত হন। বুধবার দুপুরে ঘটনাটি ঘটে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা রিসোর্টের সামনে।
নিহত মুন্নি জেলার ধনবাড়ি উপজেলার বাসিন্দা তোফায়েল আহমেদ অনিকের স্ত্রী। অপরজন অনিকের দাদি অমিছা বেগম। এ ঘটনায় আহত হয়েছেন অনিক ও অটোচালক।

আহত অনিক বলেন, কিছুদিন আগে চাচাতো বোন মুন্নির সঙ্গে আমার বিয়ে হয়। নতুন বউ নিয়ে ধনবাড়ি উপজেলা থেকে অটোরিকশায় টাঙ্গাইল শহরের ভাইয়ের বাসায় যাচ্ছিলাম। কিন্তু পথে অটোরিকশাটি একটি বাস চাপা দেয়। এতে স্ত্রী ও দাদি নিহত হন। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, মুন্নির গায়ে লাল শাড়ি আর গয়নাগাটি সবই আছে, কিন্তু সে নেই।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি বাস ধনবাড়ি যাচ্ছিল। এলেঙ্গা রিসোর্টের সামনে পৌঁছালে বিপরীত থেকে আসা অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নববধূসহ দুইজন নিহত হন। এ ঘটনায় আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বাসটি উদ্ধার করতে পারলেও চালক-হেলপার পালিয়ে গেছেন।