- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

লক্ষ্মীপুরে নতুন করে ৬৯ জন করোনায় আক্রান্ত

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে দিনে দিনে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ২৪ ঘন্টায় নতুন করে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৬৯জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬৭৮জন। সবচেয়ে বেশি আক্রান্ত সদর উপজেলায়। এ উপজেলা এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২৬ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে ৩০ জন সদর উপজেলার, ২৩ জন কমলনগর উপজেলার, ১০ জন রামগঞ্জ উপজেলার, ৫ জন রামগতি উপজেলার ও ১ জন রায়াপুর উপজেলার বাসিন্দা। এ দিকে করোনায় মারা গেছে এখন পর্যন্ত ১৪জন। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছে আরো ৬২জন।

জেলায় করোনা আক্রান্ত ৬৭৮ জনের মধ্যে ২৭৬ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি ৩৮৮ জন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২৩জুন) বিকেলে লক্ষ্মীপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, ২৮০ জনের নমুনা পরীক্ষায় নেগেটিভ আসে ২১১ জনের। আর পজিটিভ আসে ৬৯ জনের। জেলায় সর্বমোট ৬৭৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সদরে ৩২৬ জন, রামগঞ্জে ১১৯ জন, রায়পুরে ৬৫ জন, কমলনগরে ১১১ জন ও রামগতিতে ৫৭ জন রয়েছেন।

জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭৬ জন। তাদের মধ্যে রামগঞ্জে চিকিৎসকসহ ৫৭ জন, সদরে প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক ও পুলিশসহ ১১৪ জন, কমলনগরে চিকিৎসক ও নারী-শিশুসহ ৩৭ জন, রামগতিতে জনপ্রতিনিধিসহ ১৯ জন এবং রায়পুরে জনপ্রতিনিধি ও পুলিশসহ ৪৯ জন।

জেলার রামগঞ্জ ও সদর উপজেলায় শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় করোনা পজিটিভ দুইজন রোগী মারা যায়।

এছাড়া রামগঞ্জ উপজেলায় ছয়জন, সদর উপজেলায় তিনজন, রায়পুর উপজেলায় একজন, রামগতি উপজেলায় একজন ও কমলনগর উপজেলায় একজন মৃত ব্যক্তির করোনা পজিটিভ আসে।