লা লিগায় ওসাসুনার বিপক্ষে নামবে রিয়াল মাদ্রিদ। করোনা সমস্যা কাটিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন জিনেদিন জিদান। আবারও টেবিল টপার হওয়ার হাতছানি লস ব্লাঙ্কোদের সামনে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

লা লিগায় টানা ৮ ম্যাচ অপরাজিত দল রিয়াল মাদ্রিদ। বছরের শেষদিকে টানা হার আর ড্র’তে যখন নিজের চাকরি নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিল জিজু, ঠিক তখনই সবাইকে হতবাক করে ঘুরে দাঁড়ায় লস ব্লাঙ্কোরা। ৭ ম্যাচে প্রতিপক্ষকে গুঁড়িয়ে জয় তুলে নেওয়ার পাশাপাশি, একটাতে ড্র করেছে রয়্যাল হোয়াইটরা।

এ ম্যাচের আগেও বেশ ফুরফুরে মেজাজে আছে রিয়াল। আপাতত নতুন কোনো ইনজুরি সমস্যা চিন্তার কারণ হতে পারেনি জিদানের জন্য। হ্যাজার্ড সুস্থ হয়ে উঠায় বরং চাপটা কমে এসেছে জিজুর জন্য। বেনজামার ফর্ম, সঙ্গে মদ্রিচ-অ্যাসেনসিওদের পারফরমেন্স আশা দেখাচ্ছে তাকে।

তবে, সমস্যা একটা আছে মাদ্রিদের। যেটা মাথা ব্যথার কারণ হতে পারে ফরাসি কোচের জন্য। মধ্যবর্তী ট্রান্সফার বাজারের গুজব আর রামোসের চুক্তি নিয়ে এখনো কিছুটা টেনশন চলছে রিয়ালের ঘরে। সেটা উতরাতে পারলে ওসাসুনাকে নিয়ে খুব একটা ভাবনা নেই তাদের।

কারণ যতটা না ওসাসুনার সাম্প্রতিক ফর্ম, তার চেয়েও বেশি অতীত পরিসংখ্যান। শেষ দেখা হওয়া ৭ বারই লস রোজিলসদের বিপক্ষে জিতেছে মাদ্রিদ। তার ওপর এল সাদার স্টেডিয়ামটাও অপয়া ওসাসুনার জন্য। শেষ ম্যাচটাতেই তাদের হার ৪-১ গোলে।