- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

রাজধানীতে ৩০ কেজি গাঁজা উদ্ধার,গ্রেপ্তার ৩

রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গাঁজা বহনকারী একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

শুক্রবার র‍্যাব-২ এর একটি দল অভিযান চালিয়ে মাদক বহনকালে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- আলাউদ্দিন, জালাল উদ্দিন ও শারাফাত হোসেন মেহেদী।

র‍্যাব-২ এর সহাকরী পরিচালক জাহিদ আহসান জানান, কতিপয় মাদক ব্যবসায়ী পরস্পর যোগসাজশে নিষিদ্ধ গাঁজা নিয়ে সাত মসজিদ রোড হয়ে ধানমন্ডি এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে যাচ্ছে। এমন সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাবের একটি দল সকাল পৌনে ৬ টার দিকে ধানমন্ডির ১৪ নম্বর রোডে রুপালী ব্যাংক লিমিটেড এর সামনে ট্রাকটি আটকের অপেক্ষায় ওত পেতে থাকে। ট্রাকটি ঘটনাস্থানে পৌঁছালে থামার জন্য সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ট্রাক থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে আলাউদ্দিন, জালাল উদ্দিন ও শারাফাত হোসেন মেহেদীকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তাদের ট্রাকের সামনের কেবিনের ভেতর গাঁজা আছে। তাদের দেয়া তথ্যমতে ট্রাকের সামনের কেবিন থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।