- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

রাজধানীতে কাঠভর্তি ট্রাক থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

রাজধানীতে কক্সবাজারের টেকনাফ থেকে আসা একটি কাঠভর্তি ট্রাক থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর হেয়ার রোডে ট্রাকের গতিরোধ করে ট্রাকটিতে উদ্ধার অভিযান চালায় গোয়েন্দা পুলিশ।

পুলিশ জানায়, শনিবার রাতে রাজধানীর হেয়ার রোডে একটি ট্রাকের গতিরোধ করে গোয়েন্দা পুলিশ। চালক জানান, টেকনাফ থেকে কাঠ নিয়ে ঢাকার কারওয়ান বাজারের একটি টিম্বার মিলে পৌঁছানোর কথা তার। সন্দেহ হয় গোয়েন্দা পুলিশের। তথ্য আছে ট্রাকটিতে ইয়াবার একটি বড় চালান আসার কথা। ব্যাপক তল্লাশি চালানোর পরও কোথাও ইয়াবার খোঁজ মেলে না। চালককে বারবার জিজ্ঞাসার একপর্যায়ে তিনি জানান, কাঠের আড়ালে একটি মবিলের বোতলে আছে ইয়াবা। অবশেষে পাওয়া যায় বোতলটি। এর মধ্যে ১০ হাজার ইয়াবা আছে।

পুলিশ বলছে, নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকার এক মাদক কারবারির কাছে চালানটি পৌঁছানোর কথা ছিল।

গোয়েন্দা পুলিশের গুলশান জোনাল টিমের সহকারী কমিশনার মাহবুবুল আলম বলেন, ড্রাইভারকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে সে টেকনাফ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করে ঢাকাতে তার ডিলারের কাছে সরবরাহ করার জন্য নিয়ে আসতেছিল।

ঢাকা মহানগর গোয়েন্দা গুলশান বিভাগের উপকমিশনার মশিউর রহমান জানান, আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত কৌশল পরিবর্তন করছে।

মাদকের বড় বড় চালান অভিনব কায়দায় রাজধানীতে প্রবেশ করছে প্রতিনিয়ত। সীমান্তে নজরদারি না বাড়ালে ঢাকায় চালান আটক করে মাদক ব্যবসা বন্ধ করা সম্ভব নয় বলে মনে করে পুলিশ।