- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

রন হক সিকদার বিমানবন্দরে নেমেই গ্রেপ্তার

সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ঢাকায় নামার পরই গ্রেপ্তার হয়েছেন। তার বাবা জয়নুল হক সিকদারের মৃত্যুর জন্য ঢাকায় আসেন তিনি। এতদিন তিনি হত্যাচেষ্টার মামলার আসামি হওয়ার পর থেকে পলাতক ছিলেন ।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর গ্রেপ্তার করা হয় রন হক সিকদারকে।

ডিবির গুলশান বিভাগের উপকমিশনার মশিউর রহমানের নেতৃত্বাধীন একটি দল গ্রেপ্তার করে তাকে। বিভাগের অতিরিক্ত উপকমিশনার গোলাম সাকলায়েন গণমাধ্যমকে জানিয়েছেন, এক্সিম ব্যাংকের দায়ের করা একটি হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার করা হয়েছে তাকে। মামলার অপর আসামি রন হক সিকদারের ভাই দিপু হক সিকদার দেশে না আসায় তাকে গ্রেপ্তার করা যায়নি।

গত বছরের ১৯ মে এক্সিম ব্যাংক কর্তৃপক্ষ গুলশান থানায় হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করে। জানা যায়, তাদের দুই কর্মকর্তাকে নির্যাতন ও গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ এনে সিকদার গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তাঁর ভাই দিপু হক সিকদারের বিরুদ্ধে এ মামলা করা হয়। ঘটনার পর থেকে মামলায় অভিযুক্ত রন হক সিকদার ও দিপু হক সিকদার পলাতক ছিলেন।