- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

মাশরাফীর স্ত্রী করোনা থেকে মুক্ত

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা কিছুদিন আগে করোনা জয় করেছেন। এবার করোনামুক্ত হলেন তার স্ত্রী সুমনা হক সুমিও। শনাক্ত হওয়ার প্রায় তিন সপ্তাহ পর সেরে উঠেছেন তিনি।

সুমি নিজেই তার করোনা থেকে সেরে ওঠার খবরটি নিশ্চিত করেছেন। নিজের ফেসবুক আইডিতে এক পোস্টে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ, করোনার রেজাল্ট নেগেটিভ এসেছে। সমস্ত কৃতজ্ঞতা আল্লাহর প্রতি ও যারা আমাকে কঠিন এই সময়ে পাশে ছিলেন তাদের প্রতি।

এর আগে গত মঙ্গলবার করোনা থেকে সেরে ওঠেন মাশরাফী। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করে তিনি লেখেন, আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

এছাড়া সেসময় স্ত্রীর ব্যাপারে নড়াইল এক্সপ্রেস লেখেন, শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

সুমি সুস্থ হওয়ার মাধ্যমে মাশরাফীর পরিবারের সবাই করোনা জয় করলেন। এর আগে মাশরাফীর ছোট ভাইও করোনায় আক্রান্ত হয়েছিলেন।