- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

বউ বাড়িতে না থাকলে বাথটাবে যা করেন গৌরব

দীর্ঘ ৩ বছর প্রেমের পর গত বছরের ৯ ডিসেম্বর পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে বিয়ে করেছেন টালিউডের তারকা জুটি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। রোববার (২৩ মে) সকালে তাদের দাম্পত্য জীবনের সিক্রেট সামনে আনেন উত্তম কুমারের নাতি গৌরব। এদিন নিজেদের বাথরুম রহস্য ফাঁস করেন এই অভিনেতা। হিন্দুস্তান টাইমস বাংলা

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে চকচকে বাথটাবের ছবি পোস্ট করলেন গৌরব। পানিশূন্য সেই বাথটাবে রাখা আছে একটি সাইকেল। ছবির ক্যাপশনে গৌরব লিখেছেন- ‘যখন আমার স্ত্রী তার বাবা-মায়ের বাড়িতে থাকে…।’

এ থেকেই বুঝা যাচ্ছে, দেবলীনা বাড়িতে না থাকলে বাথটাবে এভাবেই সাইকেল পরিষ্কার করেন গৌরব। তার এমন কাণ্ডে নেটাগরিকদের হাসি যেন থামছেই না। প্রযোজক মহেন্দ্র সোনি লিখেছেন- এটা বাথটাবের সেরা ব্যবহার। অন্যদিকে হাসি থামছে না রূপাঞ্জনা মিত্র, অনিন্দ্যদের।

এদিকে স্বামীর এমন কাণ্ডে কোন মন্তব্য না করলেও ইমোজি ব্যবহার করে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন দেবলীনা। কখনও হয়রানি, কখনও রাগের ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন স্বামীর এমন কাণ্ড মোটেই পছন্দ নয় দেবলীনার।

প্রসঙ্গত, গৌরব-দেবলীনার ফিটনেস সচেতনতা সম্পর্কে টালিপাড়ার সবাই মোটামুটি জানেন। এই দম্পতি জিমে যতটা না সময় কাটান তার চেয়ে বেশি সময় কাটান সাইকেলিংয়ে। প্রতিদিন সকালে নিয়ম করে সাইকেল নিয়ে বের হন তারা।