- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

নাটোরে এমপির বাড়িতে চুরি

নাটোরে সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ বাজেট অধিবেশনে যোগ দিতে ঢাকায় অবস্থান করছেন। এই সুযুগেই তার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বেশ কিছু স্বর্ণালংকার ও জরুরী কাগজপত্র খোয়া গেছে। বাড়ির চারটি কক্ষের ওয়ারড্রব খুলে আরো বেশ কিছু জিনিস নিয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৭ জুন) দিনগত রাতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল সাংসদের বাড়ি পরিদর্শন করেছেন পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাড়ির পরিচারিকা নাজমা বেগম জানান, শুধুমাত্র সংসদ সদস্য বাড়িতে অবস্থানকালে তার গৃহ পরিচারিকারা বাড়িতে অবস্থান করেন। তিনি ঢাকা থাকলে তারা বাড়ি তালা বন্ধ করে নিজ নিজ বাড়িতে থাকেন। গত একমাস যাবত সাংসদ বাজেট অধিবেশনের জন্য ঢাকায় অবস্থান করলে বাড়িটি বন্ধ ছিলো। এরই সুযোগে বাড়ির দ্বিতীয় তলার একটি জানালার তিনটি গ্রিল কেটে চোর প্রবেশ করে। তবে কি কি নিয়েছে তা সংসদ সদস্য এলেই জানা যাবে।

সাংসদ রত্না আহমেদ জানান, ওই ঘরের ড্রয়ারে তার নগদ টাকা ও কিছু স্বর্ণালংকার ছিলো। আরেকটি ঘরে পাসপোর্টসহ জরুরী কিছু কাগজপত্র ছিলো। তিনি বাজেট অধিবেশনে যোগ দেয়ার আগে সেগুলো রেখে গেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গির আলম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করছি। কে বা কারা এই চুরির সাথে জড়িত তা খুঁজে বের করা হবে।