ছোটবেলা থেকেই বিভিন্ন অ্যাডভেঞ্চার পছন্দ করেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। সুযোগ পেলেই বিভিন্ন অ্যাডভেঞ্চার অনুষ্ঠান-ভিডিও দেখেন তিনি। নিজেও কখনো সুযোগ পেলে অ্যাডভেঞ্চারে যাওয়ার ইচ্ছা ছিলো এই অভিনেত্রীর।

নিজের সেই ইচ্ছা এবার পূর্ণ করলেন মাহি। শনিবার (৫ নভেম্বর) গাজীপুরে রাজেন্দ্রপুর চৌরাস্তায় অবস্থিত ‘দ্য বেজ ক্যাম্প’ অ্যাডভেঞ্চারে গেছেন এই অভিনেত্রী। দেশের প্রথম আউটডোর অ্যাক্টিভিটি ক্যাম্পটিতে দিনভর নানান রকম চ্যালেঞ্জিং কার্যক্রমে অংশ নেন তিনি।

কখনো তীর-ধনুক হাতে টার্গেট শিকারে মেতেছেন, কখনো চাকার শূন্যস্থানে দৌড়েছেন, কখনো না রশি বেয়ে পুকুরের পানিতে নেমেছেন। এমন আরও নানান অ্যাডভেঞ্চারে দিনটি কাটিয়েছেন তিনি। আর এই দিনটিকে নিজের জীবনের অন্যতম স্মরণীয় বলেও অবহিত করছেন মাহি।

ঢাকা পোস্টকে সামিরা খান মাহি বলেন, ‘আমি এসে সত্যি অনেক বেশি এক্সাইটেড। আর্মিদের প্রাথমিকভাবে যে ট্রেনিংগুলো দেওয়া হয় সেগুলো এই ক্যাম্পেও আছে। সেই ট্রেনিংগুলো কয়েকটি আমি করেছি। সঙ্গে আছেন আমার ভাই-বোন এবং নায়ক বাপ্পাী চৌধুরীসহ আরও কয়েকজন বন্ধু। সবাই মিলে হই-হুল্লোড় আর মজা করেই দিনটি কাটাচ্ছি। এটা সত্যি অসাধারণ একটি অভিজ্ঞতা, সারা জীবন মনে রাখার মতো।’

এই অভিনেত্রী আরও যোগ, ‘কিছু কিছু ট্রেনিং দেখে আমার ভয় লাগতো। এখানে সেটা করেছি। দুটি টিমে ভাগ হয়ে আমরা কিছু খেলায় অংশ নিয়েছি। নিরপত্তার জন্য আমরা সেফটি বেল্ট পরেছি। এখানকার পুরো পরিবেশটাই দুর্দান্ত। সব মিলিয়ে অনেক আনন্দের একটি দিন কাটালাম।’

উল্লেখ্য, বাংলাদেশের শোবিজে বর্তমানে যে কজন অভিনেত্রী সাফল্যের সিঁড়ি বেয়ে এগিয়ে চলছেন তাদের মধ্যে অন্যতম সামিরা খান মাহি। তরুণ এই অভিনেত্রী এরইমধ্যে নাটক-টেলিফিল্মে নিজের জাত চিনিয়েছেন। তার অভিনীত কয়েকটি কাজই পেয়েছে জনপ্রিয়তা, কুড়িয়েছে প্রশংসা।