- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

তরুণীকে আটক রেখে ধর্ষণ-নির্যাতন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বিয়ের আশ্বাস দিয়ে এক মাস বাড়িতে আটকে রেখে তরুণীকে (২৫) মারধর ও ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ এপ্রিল) রাতে উপজেলার তাহেরপুর পৌরসভার হরিফলা মহল্লার একটি বাড়ি থেকে অসুস্থ তরুণীকে উদ্ধার করা হয়। পরে পুলিশ অভিযুক্ত ওই তরুণকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন- চায়ের দোকানি রাজু হোসেন (২৫) তাহেরপুর পৌরসভার হরিফলা মহল্লার আবদুর রাজ্জাক শাহের ছেলে। অসুস্থ তরুণীকে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান- স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোবাইল ফোনকলের মাধ্যমে ফরিদপুর জেলার ওই তরুণীর সঙ্গে রাজুর পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের আশ্বাস দিয়ে তাকে তাহেরপুরে নিয়ে আসেন রাজু। হরিফলা মহল্লার একটি ভাড়া বাসায় ওঠেন তারা। সেখানেই তরুণীকে ভয় দেখিয়ে ও মারধর করে ধর্ষণ করেন রাজু। এক মাস ধরে তার ওপর চলে নির্যাতন।

এদিকে নির্যাতনের শিকার তরুণী অসুস্থ হয়ে পড়েন। ততদিনে এলাকার লোকজন টের পেয়ে স্থানীয় কাউন্সিলরকে জানান। তিনি থানায় খবর দিলে বুধবার রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে। পরে ওই এলাকা থেকে রাজুকে আটক করে পুলিশ। অপহরণ, ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে রাতেই মামলা করেন ভুক্তভোগী তরুণী ।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, মেয়েটার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে। গ্রেপ্তার হওয়া তরুণের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। পুলিশ তদন্ত করছে। অপরাধী কোনোভাবে ছাড় পাবে না।