- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

টুটুলের সঙ্গে বিচ্ছেদ, যা বলছেন তানিয়া

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে সম্পর্কচ্ছেদ হয়েছে কণ্ঠশিল্পী এস আই টুটুলের। শুধু তা-ই নয়, ২৩ বছরের সংসারজীবনের ইতি টেনে কণ্ঠশিল্পী এস আই টুটুল যুক্তরাষ্ট্রপ্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে দ্বিতীয় বিয়ে করেছেন।

টুটুল ও তানিয়া দম্পতির এই বিচ্ছেদ যেন দেশের মিডিয়াপাড়ায় আকস্মিক বজ্রপাত। কোনোভাবেই শোবিজ তারকারা এটা যেন মানতেই চাইছেন না।

কিন্তু ঘটেছে। পাঁচ বছর ধরে টুটুল ও তানিয়া আলাদা থেকেছেন, মানে সেপারেশনে। এরপর তারা বিবাহবিচ্ছেদের মতো চূড়ান্ত পথে হেঁটেছেন। দুজনার পথ গেছে দুই দিকে বেঁকে।

তবে এই বিচ্ছেদ সমতার মাধ্যমেই হয়েছে বলে জানালেন অভিনেত্রী তানিয়া আহমেদ। বলছেন, ‘সমঝোতার মাধ্যমে আমাদের বিবাহবিচ্ছেদ হয়েছে। ও ওর জীবন নিয়ে ভালো থাকুক। এখানে আমার মন্তব্যের কিছু নেই। ’

সমঝোতার মাধ্যমে হলেও ছোট ছোট বাক্যের শেষ বাক্যে কিছুটা বিষণ্নতার আভাস পাওয়া গেল। তবে কোনোভাবেই কারণ জানা গেল না।

এদিকে বিচ্ছেদের পর টুটুল-সোনিয়া ২০২২ সালে দ্বিতীয় বিবাহ করেন। পাত্রী নিউ ইয়র্ক প্রবাসী শারমিনা সিরাজ সোনিয়া। সোনিয়ারও এটি দ্বিতীয় বিয়ে। নিউ ইয়র্কে দীর্ঘদিন ধরে বসবাস করছেন তিনি। চাকরির পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়ার বিভিন্ন কর্মকাণ্ডের সাথে যুক্ত আছেন।

১৯৯৯ সালে তানিয়া আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এস আই টুটুল। এত দিন ভক্তকুলে এ যুগল ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন।

এস আই টুটুল ২০২২ সালে যুক্তরাষ্ট্রের এক্সট্রা অর্ডিনারি কোটায় গ্রিন কার্ড পেয়েছেন। বর্তমানে তিনি শারমিনা সিরাজকে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।