- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

জাহ্নবী কাপুরের সিনেমা করোনার সংকটেই মুক্তি পাচ্ছে

বিনোদন ডেস্ক:  করোনাভাইরাসের কারণে পুরো পৃথিবী যেন থমকে আছে। বন্ধ রয়েছে সিনেমা হল ।এর ব্যাপক প্রভাব পড়েছে বিনোদন জগতে। এই সংকট কবে কেটে যাবে ঠিক নেই। অনলাইন প্ল্যাটফর্মে সিনেমা মুক্তি দেয়া শুরু করেছেন প্রযোজকরা।

গুলাবো সিতাবো, লক্ষ্মী বম্ব, শকুন্তলা দেবী’র মতো এবার ওয়েব প্লার্টফর্মে মুক্তি পেতে চলেছে আরো একটি ছবি। এবার নেটফ্লিক্স-এ মুক্তি পেতে চলেছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা :দ্য়া কার্গিল গার্ল’।

প্লার্টফর্ম নেটফ্লিক্সের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেই ‘গুঞ্জন সাক্সেনা :দ্য়া কার্গিল গার্ল’র মুক্তির কথা জানিয়ে টুইট করা হয়েছে। ক্যাপশানে লেখা হয়েছে ‘বিমান ছেলে কিংবা মেয়ে যেই ওড়াক না কেন, তাকে পাইলট-ই বলে।’ শিগগিরই আসছে।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবরে বলা হয়, গুঞ্জন সাক্সেনা :দ্য়া কার্গিল গার্ল-এর গল্প বাস্তব জীবন ভিত্তিক। যেখানে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে জাহ্নবী কাপুরকে। ছবিটির প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন ও জি স্টুডিও।

পরিচালনা করেছেন শরণ শর্মা। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময় ভারতীয় যুদ্ধ বিমান উড়িয়েছিলেন শ্রীবিদ্যা রাজন ও গুঞ্জন সাক্সেনা। আর সেই গুঞ্জন সাক্সেনাই যুদ্ধের সময় আহত সেনাদের করেছিলেন।