- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর আত্মহত্যা করেছেন

বিনোদন ডেস্ক:  বলিউড তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রেশ কাটিয়ে উঠতে না উঠতেই ভারতবাসী আরো একটি আত্মহত্যার খবর শুনতে পেলো!

ভারতীয় জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর এবার আত্মহত্যার পথ বেছে নিলেন । বৃহস্পতিবার (২৫ জুন) দিল্লীর বাড়িতে আত্মহত্যা করেন তিনি। সিয়ার আত্মহত্যার খবর নিশ্চিত করেছেন, ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিন। এই সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন সিয়া।

তার এই চরম সিদ্ধান্ত নেয়ার পিছনের কী কারণ তা এখনও পরিষ্কার নয় বলে জানিয়েছে অর্জুন। তবে তিনি জানিয়েছেন, বুধবার রাতেই আমার সঙ্গে ওর কথা হয়, খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হয়। কাজের ক্ষেত্রে ওর কোনও সমস্যা ছিল না, নিঃসন্দেহে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।

টিকটকের পাশাপাশি ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব-সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকটকে তার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ! ইনস্টাগ্রামেও রয়েছে লক্ষাধিক ফলোয়ার।

শিগগিরই একটি মিউজিক ভিডিওতেও কাজ করার কথা ছিল সিয়ার। লকডাউনে শুটিং বন্ধ থাকায় প্রজেক্টটি স্থগিত ছিল। মিথ বাদার্সের মিউজিক ভিডিওতেও দেখা যাওয়ার কথা ছিল ১৬ বছর বয়সী একাদশ শ্রেণির এই ছাত্রীকে।