- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

করোনা জালিয়াতির আইডিয়া শাহেদ দিয়েছেন ডা. সাবরিনাকে!

(জেকেজি) জোবেদা খাতুন হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা ও তার স্বামী আরিফ চৌধুরীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। জানা গেছে, গ্রেফতার হওয়া রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিমের সঙ্গেও সখ্যতা ছিল সাবরিনার। তারা একে অপরের পূর্ব পরিচিত। একসঙ্গে ডিজে পার্টিতে মাস্তিও করতেন তারা।

রোববার একটি জাতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদনে এ সব তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, শুক্রবার রাতে রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদ এবং জেকেজির ডা. সাবরিনাকে মুখোমুখি করা হয়েছিল। তাদের দুইজনের মধ্যে ঘনিষ্ঠতা ছিল অনেক আগে থেকেই। নিয়মিত তারা ডিজে পার্টিতে অংশ নিতেন। সেসব পার্টিতে চলত মাদকতা। এমনকি করোনা সনদ জালিয়াতির আইডিয়া শাহেদের কাছ থেকে পেয়েছেন বলে জানিয়েছেন ডা. সাবরিনা।

জানা গেছে, রাজধানীর গুলশানের শাহজাদপুরের কনফিডেন্স টাওয়ারে জেকেজি তথা ওভাল গ্রুপের অফিসটিতে আরিফ-সাবরিনা দম্পতি গড়ে তোলেন মধ্যরাতের বালাখানা। প্রায় প্রতিসপ্তাহেই সেখানে জমতো ডিজে পার্টি। নারী-পুরুষ মেলামেশার পাশাপাশি অবাধে চলতো মাদক আর ইয়াবা।

কনফিডেন্স টাওয়ারের একাধিক কর্মী জানান, গভীর রাতে বাসায় ফেরার জন্য গাড়িতে ওঠার সময় ডা. সাবরিনাকে তারা দেখেছেন মাতাল অবস্থায়। এমনকি মাঝেমধ্যে তিনি টাল হয়ে অচেতন অবস্থায় অফিসেই রাত্রিযাপন করেছেন।

ওই টাওয়ারের নিরাপত্তাকর্মীরা জানান, একাধিকবার টাওয়ারের কার পার্কিং এলাকায় স্যার (আরিফ) ও ম্যাডামকে (সাবরিনা) তারা ঝগড়া করতে দেখেছেন। এসময় এই দম্পতিকে পরস্পরের প্রতি অশ্লীল ও নোংরা ভাষায় গালিগালাজ করতেও শুনেছেন অনেকেই। একসঙ্গে একাধিক এক্সট্রা ম্যারিটিয়াল এফেয়ারে ছিলেন ডা. সাবরিনা। এছাড়া জেকেজির এক কর্মীকে অশালীন প্রস্তাব দেয়ার ঘটনায় গুলশান থানায় আরিফ চৌধুরীর বিরুদ্ধে মামলা রয়েছে।

সোশাল মিডিয়া ও ইউটিউবে ডা. সাবরিনা আরিফের অসংখ্য ভিডিও ক্লিপ ছড়িয়ে আছে। এসব ক্লিপিংয়ে তিনি স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন টিপস দিয়ে থাকেন। ভিডিওতে দেখা যায় স্বাস্থ্যের টিপস দেয়ার চেয়েও নিজের দেহবল্লরী উপস্থাপনে বেশি মনোযোগী তিনি।