- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

ঐশ্বরিয়া ও তার মেয়ে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

গত ১২ জুলাই বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক করোনা আক্রান্ত হন। এর কয়েক ঘণ্টা পরেই জানা গিয়েছিল অমিতাভের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও নাতনি আরাধ্যাও করোনা আক্রান্ত। তবে তাদের শরীরে উপসর্গ ছিল মৃদু। তাই মুম্বাইয়ের বচ্চন পরিবারের বাসভবন ‘জলসায়’য় আইসোলেশনে রাখা হয়েছিল এ দুজনকে। কিন্তু ঐশ্বরিয়ার করোনার তীব্রতা বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে ঐশ্বরিয়া ও আরাধ্যাকে। অমিতাভ এবং অভিষেকও নানাবতী হাসপাতালেই ভর্তি রয়েছেন। তবে আরাধ্যার শরীরের উপসর্গ এখনো মৃদু বলেই জানা গেছে। আর অমিতাভের স্ত্রী জয়া বচ্চনের এখনো করোনা নেগেটিভ।

এদিকে নানাবতী হাসপাতাল থেকে জানানো হয়েছে, অমিতাভ ও অভিষেক দু’জনেই ভালো আছেন। তাদের জটিল কোনো চিকিৎসার প্রয়োজন হয়নি। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন দু’জনেই।

মহারাষ্ট্র স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, বচ্চন পরিবারের সংস্পর্শে আসা মোট ৫৪ জন কর্মীর সোয়াব টেস্ট করানো হয়েছে। এদের মধ্যে ২৮ জনকে ইতিমধ্যেই কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। বাকি ২৬ জনের রিপোর্টই নেগেটিভ এসেছে। তবে সুরক্ষার স্বার্থে আপাতত ২ সপ্তাহ নিয়ম মেনে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে এই ২৬ জনকেও।

অন্যদিকে সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ জানিয়েছে, শুধু জলসা নয়, বচ্চন পরিবারে চারটি বাংলো সিল করে দেয়া হয়েছে। বাংলো সংলগ্ন এলাকা কন্টেইনমেন্ট জোনের আওতায়ও আনা হয়েছে। এছাড়াও আসে পাশের এলাকায় জীবাণুনাশক ছিটানো হয়েছে।