ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন সাসপেন্স থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ভালোবাসা দিবসে প্রকাশ করা হবে সিনেমার একটি রোমান্টিক গান। এর মাধ্যমে সিনেমা মুক্তির প্রচার শুরু হচ্ছে।

নতুন খবর হলো- ‘জানি তুমি ছিলে’ শিরোনামের গানটি নির্মাণ করতে ব্যয় হয়েছে ২৮ লাখ টাকা। রাকিব হাসান রাহুলের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রীতম হাসান ও দোলা রহমান। সুর ও সংগীত করেছেন অদিত রহমান। দুবাইয়ের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ হয়েছে গানটির।

এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক সানী সানোয়ার বলেন, এই গানটি চিত্রায়ণে বিন্দু পরিমাণ আপোষ করা হয়নি। গানটির সুর ও সংগীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে আমরা দর্শকদের জন্য দুর্দান্তসব চমক রাখার চেষ্টা করেছি। তাই শুধু দুবাইতে শুট করা ‘জানি তুমি ছিলে’ গানটির বাজেট ছুঁয়েছে ২৮ লাখ টাকা। এবার ঈদে এই গানটি একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস।

তিনি আরও জানান, আপাতত গানের লিরিক্যাল ভিডিওটি প্রকাশ করা হচ্ছে। তবে ভিডিও প্রকাশ করতে আরও কিছুদিন দর্শকদের অপেক্ষা করতে হবে। এর আগে গত ডিসেম্বরে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করা হয়েছিল।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, সুদীপ বিশ্বাস প্রমুখ।