- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

ইসরাইল আমেরিকাভিত্তিক টেলিভিশন চ্যানেল বন্ধ করে দিচ্ছে

আন্তর্জাতিক ডেস্ক:  ইহুদিবাদী ইসরাইল সরকার আমেরিকাভিত্তিক একটি টেলিভিশন চ্যানেল বন্ধ করে দেয়ার ঘোষণা দিয়েছে । গড টিভির শেলানু স্টেশন থেকে এমন কিছু প্রচার করা হচ্ছে যাতে গোপন মিশন রয়েছে বলে মনে করা হচ্ছে, এমনটিই দাবি করছে তেল আবিব । পার্সটুডে।

রোববার (২৮জুন) ইসরাইলের ক্যাবল অ্যান্ড স্যাটেলাইট ব্রডকাস্টিং কাউন্সিলের চেয়ারম্যান আশের বিটন বলেন, গড টিভি আগামী সাতদিনের মধ্যে বন্ধ করে দেয়ার জন্য কর্তৃপক্ষকে গত বৃহস্পতিবার নোটিশ দেয়া হয়েছে।

তিনি বলেন, একটি টিভি চ্যানেল ইহুদি জনগণের মধ্যে যিশুর জীবনকাহিনী প্রচারের চেষ্টা চালাচ্ছে অথচ ইসরাইল কখনো এগুলো প্রচার করে না; এসব বিষয় গড টিভি চ্যানেলের প্রধানের জানা আছে।

বিটন আরো বলেন, টেলিভিশন চ্যানেল খ্রিস্টান জনগোষ্ঠীকে লক্ষ্য করে সম্প্রচারিত হচ্ছে কিন্তু এটা খুবই জটিল এবং স্পর্শকাতর বাপার। ফলে যাতে কোনো রকমের স্বচ্ছতা লংঘন না হয় এজন্য টিভি চ্যানেলটি বন্ধ করে দেয়া হচ্ছে। তিনি দাবি করেন, যখন টেলিভিশন চ্যানেলের লাইসেন্স ইস্যু করা হয় তখন তারা ধর্ম প্রচারের কথা বলেনি। খ্রিষ্ট ধর্ম প্রচারের অজুহাতে এই প্রথম ইসরাইল কোনো টেলিভিশন চ্যানেলকে বন্ধ করে দিচ্ছে।