- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

ইউএনও ওয়াহিদার নৈশপ্রহরী পলাশ জামিনে মুক্ত

ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার হয় ৫ আসামি। এর মধ্যে তার বাসভবনের নৈশপ্রহরী নাদিম হোসেন পলাশকে জামিন দিয়েছেন আদালত।

দিনাজপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঞ্জুমান আরা রোববার (১১ অক্টোবর) বিকেলে তাকে জামিন দিলে সন্ধ্যায় তাকে কারাগার থেকে মুক্তি দেয়া হয়। দিনাজপুরের আদালত পুলিশের পরিদর্শক ইসরাইল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জামিনপ্রাপ্ত নাদিম হোসেন পলাশ (২৬) দিনাজপুর সদর উপজেলার পরজপুর গ্রামের সুলতান মাহমুদের ছেলে। ওই মামলায় তাকে গত ১২ সেপ্টেম্বর গ্রেপ্তার দেখায় দিনাজপুরের ডিবি পুলিশ। তবে এর আগে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল।

ঘোড়াঘাট ইউএনও ও তার বাবার ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় মোট ৫ জন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলেন- ঘোড়াঘাট ইউএনও কার্যালয়ের বরখাস্তকৃত মালি রবিউল ইসলাম, ঘোড়াঘাট পৌর যুবলীগের বহিষ্কৃত নেতা আসাদুল ইসলাম, রংমিস্ত্রী নবীরুল ইসলাম, সান্টু কুমার দাস ও ইউএনওর বাসভবনের নৈশপ্রহরী নাদিম হোসেন পলাশ। এদের মধ্যে বরখাস্তকৃত মালিক রবিউল ইসলাম এই ঘটনায় সম্পৃক্ত থাকা ও হামলার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আর আবেদনের পরিপ্রেক্ষিতে শুধুমাত্র পলাশকে জামিন দিলেন আদালত।

র‌্যাবের কাছে প্রাথমিকভাবে স্বীকারোক্তি দেয়া আসাদুল ইসলামকে গত ৬ সেপ্টেম্বর ৭ দিনের রিমান্ডে নেয় দিনাজপুর ডিবি পুলিশ। এর আগের দিন ৫ সেপ্টেম্বর রংমিস্ত্রী নবীরুল ইসলাম ও সান্টু কুমার দাসকে ৭ দিনের রিমান্ডে নেয়া হয়।