- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

আমার বাবা মহান অফস্ক্রিন হিরো: দীপিকা

বাবার সঙ্গে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত।

বিনোদন ডেস্ক:  ভারতের সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় ও বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোনের ৬৫তম জন্মদিন আজ (১০ জুন)। এ উপলক্ষে বাবার সঙ্গে শৈশবে তোলা মিষ্টি একটি ছবি শেয়ার করেছেন দীপিকা।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, ছবিতে দীপিকাকে বাবার কোলে দেখা যায়। এ সময় তাদের দুজনকেই হাসিমুখে দেখা যায়। বাবাকে দীপিকা ‘অফস্ক্রিন হিরো’ বলে অভিহিত করেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘আমার দেখা মহান অফস্ক্রিন হিরো! সত্যিকারের চ্যাম্পিয়ন হতে হলে শুধু পেশাদার অর্জনই নয়, ভালো মানুষ হওয়াও জরুরি। শুভ ৬৫তম জন্মদিন, পাপ্পা। আমরা তোমাকে ভালোবাসি।’

দীপিকার বোন আনিশা পাড়ুকোন ওই পোস্টে লাল হৃদয়চিহ্নিত ইমোজি দেন। দীপিকা বর্তমানে স্বামী বলিউড তারকা রণবীর সিংয়ের সঙ্গে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। ভক্তদের উদ্দেশে প্রায়ই তিনি ছবি ও ভিডিও শেয়ার করেন। তাঁদের একসঙ্গে চলচ্চিত্র দেখতে ও রান্না করতে দেখা যায়।

রণবীর ও দীপিকাকে আগামীতে কবির খান পরিচালিত স্পোর্টস ড্রামা ‘৮৩’-তে অভিনয় করতে দেখা যাবে। এতে রণবীরকে কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের চরিত্রে এবং দীপিকাকে কপিলের স্ত্রী রুমি দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

বাংলাদেশের সময়/এবি