- Bangladesher Shomoy | বাংলাদেশের সময়.কম - https://www.bangladeshershomoy.com -

আমরা আমাদের ক্রিকেটটাই খেলতে চাই


স্পোর্টস ডেস্ক: নারী এশিয়া কাপের প্রথম ছয় আসরে টানা চ্যাম্পিয়ন ভারত। ২০১৮ সালে মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত সপ্তম আসরে শক্তিশালী ভারতকে হারিয়ে টুর্নামেন্টের দ্বিতীয় দল হিসেবে প্রথম ট্রফি জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

এশিয়া কাপের সবশেষ আসরে শিরোপাজয়ী বাংলাদেশই অষ্টম আসরের আয়োজক। সবকিছু ঠিক থাকলে শনিবার (৩০ অক্টোবর) সকাল ৯টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-থাইল্যান্ড ম্যাচের মধ্য দিয়ে আসরের পর্দা উঠবে।

টুর্নামেন্ট শুরুর ঠিক আগের দিন শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সিলেটে সংবাদ সম্মেলনে বাংলাদেশ নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি নিজের দলের লক্ষ্য নিয়ে কথা বলেন।

তিনি বলেন, নিজের ঘরে আমরা ওভাবে চ্যালেঞ্জ মনে করছি না। কারণ আমাদের লক্ষ্য হচ্ছে ম্যাচ বাই ম্যাচ খেলা, অন্য দলের শক্তি আমরা দেখছি না। আমরা আমাদের ক্রিকেটটাই খেলতে চাই।

জ্যোতি আরও বলেন, ভালো খেলার সময় কিন্তু এখন শেষ। যেহেতু ট্রফি আমাদের ছিল, চেষ্টা করব ট্রফিটা যেন আমাদেরই থাকে এবং ভালো ক্রিকেট কিন্তু আমরা ইতোমধ্যেই খেলছি। ভালো ক্রিকেট খেললে ট্রফি আমাদের ঘরে আসবে। সব মিলিয়ে লক্ষ্য ভালো ক্রিকেট খেলার এবং ট্রফি ধরে রাখার।

নিগার বলেন, সব দলই কিন্তু উন্নতি করেছে। আমরাও উন্নতি করেছি, তাই সবক্ষেত্রেই দিক বিবেচনা করা যায়। হয়ত এখন প্রত্যেকটা দলের শক্তি অনেক বেড়ে গেছে, স্টিল আমরাও ইমপ্রুভ করেছি। আমরা আমাদের ক্রিকেটটা খেলতে চাই এবং আমরা আমাদের পরিকল্পনা মতো এগোতে চাই।